বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

যে কারণে নির্বাচন থেকে সরে দাড়ালেন আবদুস সবুর লিটন

Must read

Spread the love

মোঃহাসান মিয়া:চট্টগ্রাম-১০ আসনে স্বতন্ত্র প্রার্থী হতে চেয়ে ছিলেন আবদুস সবুর লিটন।তিনি নির্বাচন কমিশন থেকে মনোনয়ন পত্র নিয়েছিলেন চট্টগ্রাম-১০ আসনের জন্য।তিনি চট্টগ্রাম সিটি করপোরেশন প্যানেল মেয়র ও ২৫ নম্বর রামপুরা ওয়ার্ডের কাউন্সিলর এবং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ।

  কেন স্বতন্ত্র প্রার্থী থেকে সরে দাঁড়ালেন আবদুস সবুর লিটন?

আবদুস সবুর লিটন চট্টগ্রাম-১০ আসনে স্বতন্ত্র প্রার্থী হতে নির্বাচন কমিশন থেকে মনোনয়ন পত্র নিলেও ,তা তিনি জমা দেননি।কিন্ত কেন?

রোববার (৩ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, চট্টগ্রাম-১০ আসনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করলেও মনোনয়নপত্র দাখিল করিনি। কারণ বঙ্গবন্ধু আদর্শের অনুসারী হিসেবে আমি কখনও আওয়ামী লীগের নৌকা প্রতীকের বাইরে যাইনি।

তিনি আরও বলেন, চট্টগ্রাম-১০ আসনে আমি নৌকা প্রতীকের জন্য মনোনয়ন প্রত্যাশী ছিলাম।যেহেতু নৌকা পাইনি, সেহেতু নির্বাচন করব না। স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাড়ানোর সুযোগ থাকলেও মাননীয় প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের প্রতি সম্মান রেখেই আমি আমার প্রার্থীতা থেকে সরে দাড়ালাম। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করব। নৌকার প্রার্থীর জন্য কাজ করব।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়িত্ব নেওয়ার পর বদলে গেছে চট্টগ্রামের চিত্র। আখতারুজ্জামান ফ্লাইওভার, এবিএম মহিউদ্দিন চৌধুরী এক্সপ্রেসওয়ে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল, মিরসরাইয়ে বঙ্গবন্ধু ইকোনোমিক জোনসহ অনেকগুলো মেগা প্রকল্প বাস্তবায়িত হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামীতে সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানাই।


Spread the love

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংবাদ