বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

ট্রাক্টর চুরির মামলায় ইউনিয়ন ছাত্রলীগ নেতা সহ গ্রেফতার ৬ জন।

Must read

Spread the love

বিসিএন২৪ডেস্ক:ট্রাক্টর চুরির মামলায় ইউনিয়ন ছাত্রলীগ নেতা সহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।সবাই কুমিল্লার মনোহরগঞ্জে আন্তঃজেলা গাড়ী চোর চক্রের সাথে জড়িত।

এই চক্রের সদস্যদের মধ্যে আবদুল কাইয়ুম রবিন ২নং কেশারপাড় ইউনিয়ন ছাত্রলীগের কর্মী এবং ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী বলে একটি মাধ্যমে জানা যায়।

কুমিল্লার মনোহরগঞ্জে আন্তঃজেলা গাড়ী চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।শনিবার দিবাগত রাতে মনোহরগঞ্জ থানাধীন নাথেরপেটুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাফর ইকবাল ও এসআই আশিকুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে নোয়াখালী জেলার সেনবাগ ও লক্ষ্মীপুর জেলার রামগতির বিভিন্ন স্থান থেকে তথ্য প্রযুক্তি সহায়তায় ওই আন্তঃজেলা চোর চক্ররের সদস্যদের গ্রেফতার করে।
এবং চুরি হওয়া গাড়ী উদ্ধার করেন।
গ্রেফতারকৃত চোর চক্রের সদস্যরা হলেন- নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার ছাতারপাইয়া গ্রামের আবদুল জলিলের ছেলে সুজন (২৩), জয়নগর গ্রামের মৃত বশির আহমদের ছেলে ইসমাইল হোসেন (৩৫), খাজুরিয়া গ্রামের শাহ আলমের ছেলে রিপন মিয়া ড্রাইভার (৩০), ইটবাড়িয়া গ্রামের গাজী আবদুর রবের ছেলে আবদুল কাইয়ুম (৩০), উত্তর শাহপুর গ্রামের মোঃ আবদুর রবের ছেলে জসিম উদ্দিন (৩৮) ও রামগতি উপজেলার পূর্ব চরসিথা গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে সালেহ উদ্দিন (৩২)।
জানা যায়, গত ২২ জুলাই উপজেলার নাথেরপেটুয়া অটোপার্টসের স্বত্বাধিকারী মোঃ মানিকের একটি টাফি ট্যাক্টর চুরি হয়। পরে তিনি গত ২৩ জুলাই বাদী হয়ে মনোহরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
এর সূত্র ধরে তথ্য-প্রযুক্তির সহায়তায় শনিবার (৫ আগস্ট) নোয়াখালীর সেনবাগ থেকে প্রথমে সুজনকে, পরে সুজনের দেয়া তথ্যমতে, চোরাইকৃত ৩৫ মডেলের ১টি টাফি ট্রাক্টর উদ্ধার করা হয় এবং বাকী চোরদের গ্রেফতার করা হয়। এ বিষয়ে মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল আলম গ্রেফতারে বিষয় নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃত আন্তঃজেলা চোর চক্রের ওই ৬ সদস্যকে কুমিল্লা কোর্টের প্রেরণ করা হয়েছে।
এদিকে কুমিল্লা সদর দক্ষিণ এলাকার শুয়া গাজী থেকে মোঃ খলিল চৌধুরীর ১টি ও লাকসামের চন্দনা বাজার জন্টু মার্কেট থেকে বদিউল আলমের ১টিসহ সম্প্রতি লাকসাম, মনোহরগঞ্জ, নাঙ্গলকোট, কুমিল্লা সদর দক্ষিণ এলাকা থেকে কয়েকটি ট্যাক্টর গাড়ী চুরি হওয়া খবর পাওয়া যায় । খলিল চৌধুরী ও বদিউল আলম জানান, গ্রেফতারকৃত চোরদের জিজ্ঞাসাবাদ করলে আমাদের চুরি হওয়া গাড়ীর তথ্যও বেরিয়ে আসবে। ভূক্তভোগী মালিকরা, তাদের গাড়ী উদ্ধারে প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

Spread the love

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংবাদ